কার্জনেক্স’৯১ ফ্যামিলি ডে - ২০২৩
কার্জনেক্স’৯১ ফ্যামিলি ডে - ২০২৩

কার্জনেক্স’৯১ ফ্যামিলি ডে - ২০২৩

কার্জনেক্স’৯১(ঢাকা বিশ্ববিদ্যালয় কার্জন হল ও এনেক্স সকল বিষয়ের ৯১-৯২ সেশন এর বন্ধুদের সংগঠন)।

দেশে -বিদেশে কার্জনেক্স’৯১ বন্ধুরা জাতীয় এবং আন্তর্জাতিক নানাবিধ দায়িত্বে নিয়োজিত,সবাই পারিবারিক, সামাজিক, প্রাতিষ্ঠানিক কাজে ব্যস্ত থাকলেও প্রতিবছর ফ্যামিলি ডে প্রোগ্রামের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করে। বছরান্তে মিলিত হয়ে বন্ধুত্বের আবেগ বিনিময় কিংবা স্মৃতির জাবর কাটা আগ্রহের কেন্দ্রবিন্দু হয়ে গেছে। যদিও বাস্তবতার নিরিখে ইচ্ছা সত্ত্বেও অনেকে সবসময় মিলন-মেলাতে আসতে পারে না।

গতকাল ১৩ ই জানুয়ারি,২০২৩ অনুষ্ঠিত হলো কার্জনেক্স’৯১ এর আয়োজনে ফ্যামিলি ডে -২০২৩। কার্জনেক্স -৯১ বন্ধু, তাদের পরিবারবর্গ ও পুত্র -কন্যাদের আনন্দ মুখরিত প্রায় ৫৫০ উপস্থিতিতে ১৩ ই জানুয়ারির নারায়ণগঞ্জ ভুলতা সুবর্ণগ্রাম রিসোর্ট ছিল যেন এক উল্লাসপুরী। দিনময় বন্ধুবান্ধব ও তাদের সন্তান সন্ততি ছুটাছুটি-হৈহুল্লোড়, খেলাধুলা, বুফে খানাপিনা, হাসি -তামাশা, গান -বাজনা এবং গানের সাথে তিড়িং -বিড়িং নৃত্য, রাফেল ড্র আরো কত কি ? এসকল কিছুর সাক্ষী হতে এবং বন্ধুত্বের টানে বেশ কয়েকজন কার্জনেক্স -৯১ বন্ধু সর্বোচ্চ ত্যাগ স্বীকার করে সুদূর বিদেশ বিভুঁয় এবং সারা দেশ থেকে এসেছিলো ফ্যামিলি ডে - ২০২৩

তে অংশ নিতে - আমি তাদেরকে ধন্যবাদ জানাই। আমাদের আমন্ত্রণে সাড়া দিয়ে যে সকল অথিতি ফ্যামিলি ডে প্রোগ্রাম এসেছিলেন তাদের প্রতি কৃতজ্ঞতা জানাই। রিসোর্ট কর্তৃপক্ষকে তাদের সর্বাত্মক সহযোগিতার জন্য কৃতজ্ঞতা জানাই। আমাদের যে সকল সাপোর্ট স্টাফ পরিশ্রম করেছে তাদেরকে ধন্যবাদ জানাই।

যারা নানা অকাট্য বাস্তবতায় আমাদের সাথে এ যাত্রায় শামিল হতে পারো নাই, তাদের জন্য সহমর্মিতা -আশা করি ভবিষতে তোমাদের সাথে দেখা হবে। রিপন, সায়মন, তুষার এবং হাফিজের নেতৃত্বে অনেক দোস্ত ফ্যামিলি ডে -২০২৩ সফল করতে পরিশ্রম করেছ, তোমাদেরকে অভিনন্দন। সর্বোপরি আমাদের কিছু কার্জনেক্স’৯১ বন্ধুর স্পন্সর সহ আর্থিক সহযোগিতার কথা কৃতজ্ঞচিত্তে স্মরণ করছি।

কার্জনেক্স’৯১ সফল হোক। ভালো থেকো বন্ধুরা।

রকীব আহমেদ, কার্জনেক্স’৯১

MUHAMMED ALAMGIR ZAMAN CHOWDHURY